রাজশাহী বিভাগে করোনায় ছয়দিন পর একজনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় ছয়দিন পর একজনের মৃত্যু

রাজশাহী বিভাগে করোনায় ছয়দিন পর একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে টানা ছয়দিন পর করোনাভাইরাসে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিভাগের বগুড়ায় তার মৃত্যু হয়। এর আগে ৭ অক্টোবর বিভাগে দুইজনের মৃত্যু হয়েছিল। এরপর সোমবার পর্যন্ত কারও মৃত্যু হয়নি। মঙ্গলবার একজনের মৃত্যু হওয়ায় বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ৩১১ জন।

বুধবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিভাগে এ পর্যন্ত সর্বোচ্চ ১৮৮ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। বিভাগের অন্য জেলাগুলোর মধ্যে রাজশাহীতে ৪৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ১২ জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ১০ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিভাগে নতুন ২০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে চারজন, নওগাঁয় পাঁচজন, নাটোরে ছয়জন, জয়পুরহাটে দুইজন এবং বগুড়া, পাবনা ও সিরাজগঞ্জে একজন করে শনাক্ত হয়েছে।

মঙ্গলবার বিভাগে ৫২ জন রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে ১৩ জন, নওগাঁয় আটজন, জয়পুরহাটে দুইজন, বগুড়ায় ২৬ জন এবং সিরাজগঞ্জে তিনজন করোনামুক্ত হয়েছেন।

বিভাগে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ৪৫০ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৭৫৯ জন। হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৪৬৩ জন। ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন দুইজন।

মতিহার বার্তা ডট কম: ১৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply